শিবচরের ইউএনওসহ ১৭ জনের করোনা শনাক্ত

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২০, ১৭:২১

মাদারীপুরের শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামানসহ পুলিশ কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান নিয়ে নতুন করে ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার দুপরে তাদের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এতে আসাদ্দুজ্জামান নিজের ও অন্যরা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদারীপুর জেলা প্রশাসন সূত্র জানায়, করোনায় সংক্রমিত হওয়ার শুরু থেকেই দেশের প্রথম লকডাউন হওয়া শিবচর উপজেলায় সর্বসাধারণের মধ্যে ত্রাণ সহায়তা দেয়ার পাশাপাশি তাদের সচেতন করতে মাঠে কাজ করছেন আসাদুজ্জামান। মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে গত কয়েকদিন ধরেই অসুস্থবোধ করেন তিনি। এরপর গত শনিবার পরীক্ষার জন্য নমুনা দেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ৭ জুন শিবচরের ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। শনিবার পরীক্ষায় ওই ২৫ জনের মধ্যে ১৭ জনের করোনা শনাক্তের প্রতিবেদন আসে। এর মধ্যে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, পাঁচ্চর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন হাওলাদার, শিবচর হাইওয়ে থানায় কর্মরত আটজন পুলিশ কর্মকর্তাসহ বিভিন্ন এলাকার মোট ১৭ জনের করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে।

করোনায় সংক্রমিত হওয়া পুলিশ কর্মকর্তারা আরো জানান, এ পর্যন্ত শিবচর উপজেলায় ৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ইউএনও নিজের সম্পর্কে জানিয়েছেন, তার শরীরে করোনার ভয়ংকর কোনো উপসর্গ নেই। তিনি মানসিকভাবে শক্ত আছেন এবং নিজের বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :