কমলগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২০, ১৭:৫৭ | প্রকাশিত : ১৩ জুন ২০২০, ১৭:৪৩

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে সানুর মিয়া (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃত সানুর মিয়া কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া বকশীটিলা গ্রামের দিনমজুর শাহেদ মিয়ার ছেলে। শনিবার দুপুরে আলীনগর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম শামীম এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, সানুর মিয়া গত কয়েকদিন থেকে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন। প্রথমে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠায়। সেখানে ভর্তি হওয়ার পর জরুরি বিভাগেই তার মৃত্যু হয়।

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়ছল জামান জানান, মৃত ব্যক্তির করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য পুলিশ ও পরিবারকে বলা হয়েছে।

আলীনগর ইউপি সদস্য সাইফুল ইসলাম শামীম জানান, স্বাস্থ্যবিধি মেনে শনিবার সকাল ১১টায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সানুর লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

কমলগঞ্জ উপজেলায় এ পর্যন্ত মোট ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৩ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে তিনজনের।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :