কুমিল্লায় করোনায় নতুন আক্রান্ত ১৩২

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২০, ২৩:৩১ | প্রকাশিত : ১৩ জুন ২০২০, ২২:২৯

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা অর্ধশত পূরণ হয়েছে। এছাড়া নগরীতে ৪২ জনসহ কুমিল্লায় নতুন করে আরও ১৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন এক হাজার ৮৪৬ জন। সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, শনিবার কুমিল্লা নগরীতে ৪২ জন, চৌদ্দগ্রামে আটজন, লাকসামে ২২ জন, বুড়িচংয়ে চারজন, আদর্শ সদরে ছয়জন, চান্দিনায় একজন, বরুড়ায় নয়জন, দেবিদ্বারে ১৬ জন, তিতাসে দুইজন, দাউদকান্দিতে আটজন, মেঘনায় একজন, হোমনা ছয়জন ও ব্রাহ্মণপাড়ায় সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, শনিবার করোনায় মৃত্যুবরণ করা ব্যক্তির বাড়ি কুমিল্লা দেবিদ্বারে। তিনিসহ জেলায় এ পর্যন্ত ৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এ দিকে শনিবার আরও ২৬ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত করেনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩২৪ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থ ব্যক্তিদের মধ্যে চৌদ্দগ্রামে ১৮ জন, দেবিদ্বারে পাঁচজন ও মনোহরগঞ্জে তিনজন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শনিবার পর্যন্ত কুমিল্লায় মোট ১৩ হাজার ৭৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১২ হাজার ৭৪ জনের।

(ঢাকাটাইমস/১৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :