ঠাকুরগাঁওয়ে নির্যাতিত দুই শিশুর পরিবারের পাশে ডিসি

প্রকাশ | ১৩ জুন ২০২০, ২৩:২৯

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নে মোবাইল চুরির অপবাদে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

শনিবার দুপুরে জেলা প্রশাসক নির্যাতিত দুই শিশুর বাড়িতে  যান এবং তাদের পরিবারের খোঁজ-খবর নেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম নির্যাতিত শিশু সুমন (১৩) ও কমিরুল ইসলামের (১৬) সাথে ও তাদের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন ও তাদের সমবেদনা জানান। 

এ ছাড়াও দোষীদের যথোপযুক্ত শাস্তি দেওয়া হবে বলে আশ্বস্ত করেন এবং এই দুর্যোগময় সময়ে তাদের ঘরে থাকার পরামর্শ দিয়ে দুই পরিবারকে খাদ্যসামগ্রী ও চিকিৎসার জন্য ৫ হাজার করে ২ পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

উল্লেখ্য, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জেলার পীরগঞ্জ উপজেলার দেওধা গ্রামে সুমন (১৩) ও তার চাচাত ভাই কমিরুল ইসলামকে (১৬) আটকে মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে ইউপি সদস্য জহিরুল ইসলাম ও তার সহযোগিরা শালিসের নামে ওই ২ শিশুর  হাত-পা বেঁধে মারপিট করেন। সেই চিত্র ক্যামেরায় ধারণ করেন। পরে ভিডিও চিত্র গৃহবধূ শরিফা খাতুনকে দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে ইউপি সদস্য ও তার সহযোগীরা মিলে সরিফা খাতুনকেও মারপিট ও শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে গৃহবধূর বাড়ি থেকে একটি গরু নিয়ে যান তারা।

পরে শনিবার  জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান নির্যাতিত শিশুদের বাড়িতে যান।

(ঢাকাটাইমস/১৩জুন/এলএ)