শেরপুরে নতুন আটজনের করোনা শনাক্ত

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ১৬:৫৩

শেরপুরে ৩৫টি নমুনা পরীক্ষায় আটজনের করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন আওয়ামী লীগ নেতা রয়েছেন। তার বাড়ি সদর উপজেলার সূর্যদী গ্রামে। শনিবার রাত সাড়ে ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেক) করোনা ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলের বরাত দিয়ে ওই তথ্য নিশ্চিত করেন করোনা সম্পর্কিত তথ্য নিশ্চিতকারী কর্মকর্তা ডা. মোবারক হোসেন।

ডা. মোবারক বলেন, করোনা আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় পাঁচজন ও নালিতাবাড়ীতে তিনজন রয়েছেন। এখন পর্যন্ত নমুনা পরীক্ষা বাকি রয়েছে ১৫৬টি। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৮ জনে। আর করোনায় আক্রান্তদের মধ্যে ৮৪ জন সুস্থ হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে দুজন।

এখন ৮৪ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসকদের পরামর্শে কেউ কেউ জেলার পাঁচ উপজেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। আবার অনেকেই নিজ বাড়িতে আইসোলেশনে আছে। যারা নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে, তাদের প্রত্যেকের বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।

চিকিৎসক মোবারক আরো বলেন, করোনা সন্দেহে জেলা থেকে এ পর্যন্ত দুই হাজার ৭৭১টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে দুই হাজার ৬৪০টির ফলাফল পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :