করোনাযুদ্ধে প্রথম মৃত পুলিশ সদস্যের ছেলের জন্মদিন পালন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ১৯:০৩

ডিএমপিতে কর্মরত থাকাবস্থায় করোনাযুদ্ধে প্রথম মৃত পুলিশ সদস্য জসিম উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল সামীর জন্মদিন পালন করেছে কুমিল্লা জেলা পুলিশ। রবিবার বিকালে জেলার বুড়িচং উপজেলার কাঁঠালিয়া গ্রামের বাড়িতে কেককেটে এ দিনটি উদযাপন করা হয়।

এতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর- এ সার্কেল) তানভীর সালেহীন ইমন ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হকসহ পুলিশের অন্যান্য সদস্য এবং মৃত জসিম উদ্দিনের স্বজনরা অংশ নেন।

জানা যায়, গত ২৮ এপ্রিল করোনাযুদ্ধে পুলিশের মধ্যে প্রথম মারা যান কনস্টেবল জসিম উদ্দিন। রবিবার তার ছেলে আব্দুল্লাহ আল সামী ৫ম বর্ষে পদার্পণ করে। বাবা না থাকায় দিনটি তার বিষাদে কাটে। বাবার সেই শূন্যতা পূরণের জন্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের পক্ষে বিকালে জন্মদিনের কেক নিয়ে তাদের বাড়িতে যান অতিরিক্ত পুলিশ সুপারসহ অন্যরা। জন্মদিন উপলক্ষে সামীকে একটি সাইকেল এবং কিছু উপহার দেয়া হয়। পরিবারের সদস্যদের নিয়ে সামীর জন্মদিন পালন করা হয়। এ সময় পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে ওঠেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর- এ সার্কেল) তানভীর সালেহীন ইমন জানান, জসিমের পরিবারের পাশে বাংলাদেশ পুলিশ আছে এবং থাকবে। সামীর বাবার শূন্যতা পূরণ করতে পারবে না। আজকের এইদিনে পুলিশ পরিবার তাদের সাথে আছে সেই অনুভূতির জন্য আমরা এসেছি।

(ঢাকাটাইমস/১৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :