প্রেমিকের বিষ পানের খবরে প্রেমিকার আত্মহত্যা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ২০:২১

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকের বিষ পানের খবর পেয়ে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মূমুর্ষ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রেমিককে।

রবিবার বিকালে উপজেলার নায়ায়নপুর গ্রাম থেকে প্রেমিকা কুলসুমা বেগমের (১৭) লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়নপুর গ্রামের আনছর আলীর মেয়ে কুলসুমা। আনছর আলী জানান, তার মেয়ে নয়াপাড়ার একটি পোষাক কারখার শ্রমিক। কারখানায় শ্রমিক রিদয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কুলসুমার। এক পর্যায়ে প্রেমের গভীরতা বাড়তে থাকে। রিদয় কুলসুমাকে বিয়ে করতে ব্যাকুল হয়ে উঠে। এর মধ্যে প্রেমিকা কুলসুম জানতে পারে রিদয় আগে একটি বিয়ে করেছে।

বিয়ের বিষয়টি জানার পর রিদয়কে এড়িয়ে চলতে থাকে কুলসুমা। এতে অভিমান করে মনের দুঃখে শনিবার সকালে রিদয় বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্বজনরা হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

রিদয়ের বাড়ি নয়াপাড়া রেল স্টেশন এলাকায়। তার বিষ পানের খবর প্রেমিকা কুলসুমার কাছে পৌঁছলে রবিরার দুপুরে নিজ বাড়ির ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চত করেছেন।

(ঢাকাটাইমস/১৪জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :