করোনা আক্রান্ত কর্মকর্তা, দুই ব্যাংক লকডাউন

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ২০:৩৮

কুষ্টিয়ার দুইটি ব্যাংকে চার কর্মকর্তাসহ একজন অফিস সহকারী করোনায় আক্রান্ত হওয়ায় দুইটি ব্যাংকের শাখা দুটিকে লকডাউন করেছে কর্তৃপক্ষ। রবিবার সকালে ব্যাংকদ্বয়ের দুটি শাখায় এ লকডাউন সংক্রান্ত নোটিশ দেওয়া হয়েছে।

ব্যাংকের শাখা দুটি হলো- পূবালী ব্যাংক লিমিডেট কুষ্টিয়া শাখা এবং ইসলামী ব্যাংক লিমিটেড পোড়াদহ শাখা।

ব্যাংক কর্তৃপক্ষ স্বাক্ষরিত কাগজে বলা হয়েছে, ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে।

কুষ্টিয়া জেলা পূবালী ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল ও শাখা ব্যবস্থাপক শাহ আলম জানান, আমাদের একজন জুনিয়র অফিসার পুরুষ ও একজন নারী ক্যাশ অফিসার বুধবার করোনায় আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ব্যাংকের একজন ডেপুটি জুনিয়র অফিসারের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়ায় তিনি বর্তমানে রাজবাড়ী জেলার পাংশাতে তার গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এমন অবস্থায় শুক্রবার থেকে পূবালী ব্যাংক কুষ্টিয়া শাখা লকডাউন করা হয়েছে।

এ দিকে নাম প্রকাশ না করার শর্তে ইসলামী ব্যাংক কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ শাখার এক কর্মকর্তা জানান, আমাদের একজন অফিসার ও অফিস সহকারীর করোনা শনাক্ত হওয়ার কারণে রবিবার থেকে ইসলামী ব্যাংকের কুষ্টিয়ার পোড়াদহ শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে।

(ঢাকাটাইমস/১৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :