টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, টঙ্গী (গাজীপুর)
| আপডেট : ১৫ জুন ২০২০, ০০:০৯ | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ২২:৫৫

গাজীপুরের টঙ্গীর বিসিক এলাকায় গার্মেন্টসের ঠিকাদারি ব্যবসা ও মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে মনির হোসেন (২৯) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রবিবার দুপুর সাড়ে তিনটার দিকে বিসিক শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সজল জানান, দুপুরে শহীদ স্মৃতি স্কুলের পেছনে মনিরের গতিরোধ করে জামাই বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী কবির, মনির ওরফে ফেন্সি মনির, মানিকসহ ৫/৬ জন অজ্ঞাত দুর্বৃত্ত। এসময় গুলির মতো শব্দ শুনে এগিয়ে গিয়ে দেখি, দূর্বৃত্তরা মনিরকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে গেছে। পরে তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

মনিরের মা শেফালী বেগম জানান, দীর্ঘদিন বিদেশে থাকার পর দেশে ফিরে গার্মেন্টসের ঠিকাদারি ব্যবসা শুরু করেন মনির। কিছুদিন ধরে বিসিক এলাকার তাজ ওয়াশিং লিমিটেড কারখানায় ওয়াশিংয়ের ঠিকাদারি ব্যবসা নিয়ে নতুন বাজার এলাকার শুক্কুর আলী, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক ইমরান তালুকদার বছির ও মতির সঙ্গে বিরোধ চলছিল মনিরের। শুক্কুরের নেতৃত্বে বছির ও মতি আগে থেকেই ওই ওয়াশিং কারখানার ওয়েস্টেজ ড্রামের ব্যবসা করতেন। মনির যেন ওই কারখানায় ঠিকাদারি ব্যবসা না করে, সেজন্য বেশ কয়েকদিন যাবত তাকে হুমকি দিয়ে আসছিল বলে জানান মনির।

শেফালি বেগম আরও জানান, কিছুদিন আগে জামাই বাজার এলাকায় চিহ্নিত ফেন্সিডিল ব্যবসায়ী কবিরকে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় শুক্কুর আলী তার অফিসে ডেকে নিয়ে যায় মনিরকে। পূর্বশত্রুতা থেকে মনিরকে হত্যার জন্য হামলার ঘটনা ঘটিয়েছে তারা।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কাজ শুরু করেছে। প্রত্যক্ষদর্শী ও ভিকটিমের পরিবারের সঙ্গে কথা বলে এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :