উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ ছাড়াই দাফন

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২০, ২৩:৪৬

শেরপুরের নালিতাবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মফিজুল ইসলাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়ার নিজ বাড়িতে তার মৃত্যু হয়। রাত আটটায় গোজাকুড়া নতুন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। উপসর্গ নিয়ে মৃত্যু হলেও স্বাস্থ্য বিভাগের কেউ তার নমুনা সংগ্রহ করেনি বলে জানান স্থানীয়রা।

তবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেহমা সারোয়াত জানান, ওই যুবকের নাম ঠিকানা জানা না থাকায় তার নমুনা সংগ্রহ করা যায়নি।

স্থানীয় একাধিক সূত্র জানায়, মফিজুল ইসলাম ঢাকায় শ্রমিকের কাজ করতেন। বেশ কয়েক দিন আগে তিনি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে আসেন। পরে স্বজনরা তাকে করোনা পরীক্ষার পরামর্শ দেন। কিন্তু ওই যুবক নমুনা পরীক্ষা না করে হালুয়াঘাটে থাকা তার খালার বাড়িতে চলে যান। এক পর্যায়ে তার খালাও জ্বরে আক্রান্ত হন। গত দুইদিন আগে আবারও নিজ বাড়ি আসেন মফিজুল। তার অবস্থার অবনতি হয়ে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়। মফিজুলের স্ত্রীও জ্বরে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

মফিজুল করোনায় আক্রান্ত ছিলেন না দাবি করে জেলা সিভিল সার্জন আনোয়ারুল রউফ জানান, ওই যুবক অসুস্থ অবস্থায় ময়মনসিংহ, হালুয়াঘাটসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। এছাড়া তার লাশ দাফন হয়ে যাওয়ায় নমুনা সংগ্রহ করা সম্ভব হয় নি। তবে দ্রুত মফিজুলের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/১৫জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :