তাহিরপুরে পুলিশের উপর মাদক কারবারিদের হামলা

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ১৬:৪৪

তাহিরপুরে গাঁজা উদ্ধার করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার হয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশের মোটর সাইকেল চালকসহ ছয়জন আহত হয়েছে এবং এর সঙ্গে জড়িত থাকার অপরাধে পুলিশের হাতে দুজন মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।

আহতরা হলেন, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মাহমুদুল হাসান, এএসআই রাজু কুমার বিশ্বাস, নায়েক মন্টু দে, পুলিশ সদস্য আজাদ মিয়া ও মোটরসাইকেল চালক সেলিম মিয়া।

গুরুতর আহত মোটরসাইকেল চালক সেলিম মিয়াকে সোমবার রাতেই প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসী জানান, সোমবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের রাজাই গ্রামে অভিযান চালায়। মৃত আছমত আলীর ছেলে মাদক কারবারি জুলহাস মিয়ার বাড়িতে গাঁজা বিক্রি হচ্ছে এমন খবরে এ অভিযান চালায়। এক পর্যায়ে জুলহাস ও তার সঙ্গীয় ১৫/২০ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

হামলার খবর পেয়ে তাহিরপুর থানার ওসি আতিকুর রহমানসহ তাহিরপুর থানার পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী জুলহাস মিয়ার বাড়িতে অভিযানে যান। এ সময় ওসি ও পুলিশের উপস্থিতি টের পেয়ে জুলহাস ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ নুর ইসলাম ও জুলহাসের বসত ঘর থেকে ১৫ কেজি এবং কালু মিয়ার বসত বাড়ি থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে আরো দুজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রাজাই গ্রামের জম্মত আলীর ছেলে আলী আমজাদ (২২) ও একই গ্রামের মৃত জবেদ আলীর ছেলে এখলাস মিয়া (৫৫)।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এ ঘটনায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে ও একটি পুলিশের ওপর হামলার অপরাধে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :