গোপালগঞ্জে করোনায় ও উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ২২:২৬

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনা আক্রান্ত হয়ে খোকা মোল্যা (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এছাড়া গোপালগঞ্জ শহরে করোনার উপসর্গ নিয়ে বিধান বাইন (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার পোনাগ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় খোকা মোল্যা ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিধান বাইনের মৃত্যু হয়।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাউয়ুম তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাউয়ুম তালুকদার জানান, গত ৭ জুন খোকা মোল্যার করোনার উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন তার নমুনায় করোনা পজিটিভি রিপোর্ট এলে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তিনি মারা যান।

অপরদিকে, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার বাসিন্দা ব্রজেন্দ্রনাথ বাইনের ছেলে ব্যবসায়ী বিধান বাইনের জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ দেখা দিলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

সিভিল সার্জন আরো জানান, নিহতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের বাড়িটি লকডাউন করার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। মৃতদেহ সৎকারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রসঙ্গত, এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হলো। এর মধ্যে সদর উপজেলায় দুজন, মুকসুদপুর উপজেলায় দুজন ও টুঙ্গিপাড়া উপজেলায় একজন রয়েছেন।

(ঢাকাটাইমস/১৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :