গাঁজাসহ পুলিশ কর্মকর্তা আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ২৩:২৭

যশোরের কেশবপুরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সহ দুজনকে তিন কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুবঘর ক্যাম্প পুলিশ। সোমবার বিকালে তাদরেকে উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়। মঙ্গলবার এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছে কেশবপুর থানা পুলিশ।

পরে পুলিশ কর্মকর্তাকে আদালতে সোপার্দ করে সাত দিনের রিমাণ্ডের আবেদন করলে বিচারক একদিনের রিমাণ্ড মঞ্জুর করেন। আটক পুলিশের এসআই হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুবঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দুটি মোটরসাইকেলে থাকা তিনজনের গতি রোধ করেন। এ সময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় তিন কেজি গাঁজা।

ওসি জানানা, হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তলও।

মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে মামলা করার পর এসআই হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমানের আদালতে সোপর্দ করে সাতদিনের রিমাণ্ড আবেদন করা হয়। আদালত একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :