মাদারীপুরে নমুনা ছাড়া করোনা শনাক্ত!

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২০, ১৮:২৪

মাদারীপুর শহরের পাকদী এলাকায় এক ব্যক্তি করোনা পরীক্ষার নমুনা না দিলেও তিনি করোনা পজেটিভ বলে দাবি করছে মাদারীপুর স্বাস্থ্য বিভাগ। এতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার পাকদী এলাকার ইচাহাক হাওলাদারের ছেলে সিদ্দিক হাওলাদার (২২) করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি। তবে মঙ্গলবার তার মোবাইলে এসএমএস আসে সিদ্দীক কোভিড-১৯ পজেটিভ। এছাড়াও স্বাস্থ্য বিভাগের লোকজনও তাকে খুজঁতে থাকে। এতে বিব্রতকর অবস্থায় পড়েছেন সিদ্দীক। তবে স্থানীয়রা হাসপাতালের সিসিটিভির ফুটেজ দেখে প্রকৃত আক্রান্ত ব্যক্তিকে খুঁজে বের করার দাবি জানান।

সিদ্দীক সাংবাদিকদের বলেন, আমি করোনা পরীক্ষার নমুনা দেইনি। আমি সম্পূর্ণ সুস্থ। কে বার কারা আমার মোবাইল নম্বর দিয়ে করোনা পরীক্ষার করিয়েছেন। এখন প্রশাসনের লোকজন আমাকে খুঁজছে।

সিদ্দীকের বাবা ইচাহাক হাওলাদার বলেন, আমার ছেলে সুস্থ। সে করোনা পরীক্ষার জন্য নমুনাও দেয়নি। কিন্তু স্বাস্থ্য বিভাগের লোকজন বলছে আমার ছেলের করোনা হয়েছে। আমি দাবী জানাই করোনা পরীক্ষার জন্য আইডি কার্ড বা জন্ম নিবন্ধন যেন নেয়া হয় পরীক্ষা করার সময়। এটা করা না হলে অনেকেই অন্যের ফোন নম্বর দিয়ে মানুষকে বিব্রতকর অবস্থায় ফেলবে।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকরাম হোসেন, ‘এমন হওয়ার সুযোগ নেই। যে পরীক্ষা করেছে তার রিপোর্টই এসেছে।’

(ঢাকাটাইমস/১৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :