পিরোজপুরে দু্ই ভাইয়েরই করোনা উপসর্গে মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২০, ১৮:৪৭

পিরোজপুরের ইন্দুরকানীতে করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসক সুনীল চন্দ্রের (৬৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সড়ে ৯টার দিকে পিরোজপুর আম্বিয়া হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে মৃত্যু হয় তার। গত পাঁচ দিন আগে তার আপন ছোট ভাই পল্লী চিকিৎসক নির্মল চন্দ্র দাসেরও করোনা উপসর্গে মৃত্যু হয়।

এদিকে মৃত সুনীল চন্দ্রের স্বজনরা তার সৎকারে ব্যবস্থা না করায় স্থানীয় থানা পুলিশ রাতে বৃষ্টির মধ্যে সৎকার করেন।

জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে সুনীল চন্দ্র অসুস্থ হয়ে পড়লে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আম্বিয়া হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে নেয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার।

স্থানীয়রা জানান, তারা দুই ভাই একই ভবনে থাকতেন এবং পাশাপাশি তাদের চেম্বার ছিল। নির্মল চন্দ্রের করোনা উপসর্গে মৃত্যু হলেও তার নমুনা নেয় নি স্থানীয় প্রশাসন। পরে তার মৃত্যুর তিন দিন পর গত রবিবার তার ভাই সুনীলসহ ওই পরিবারের আটজনের নমুনা সংগ্রহ করে বরিশাল সেবাচিমে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। কিন্তু রিপোর্ট আসার আগেই উপসর্গ নিয়ে মৃত্যু হয় সুনীল চন্দ্রের।

এদিকে ইন্দুরকানী বাজারের ব্যবসায়ীরা জানান, ওই পরিবারের অনেকেই জ্বর-সর্দি নিয়ে কোন নিয়ম না মেনে বাজারে ঘুরছে। বাজারের ব্যবসায়ীদের দাবি, ওই পরিবারসহ বাজার লকডাউন ঘোষণা করা প্রয়োজন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ মুজাহিদ জানান, বাজারে ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/১৭জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :