চাঁপাইনবাবগঞ্জে রোকেয়া হত্যার রহস্য উদঘাটন, তিনজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২০, ২১:৫৫

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধা রোকেয়া বেগম (৬০) হত্যাকাণ্ডে জড়িত মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। জমিজমার দখল নিতেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। গ্রেপ্তার সেকেন্দার আলী নিহত রোকেয়ার সৎ জামাই। তিনি মূলহোতা এবং হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

৫০ হাজার টাকায় চারজন সন্ত্রাসীকে ভাড়া করে এই হত্যাকাণ্ড ঘটানো হয়। এদের মধ্যে বড় সাহেব ও বারোতেরো নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদের গ্রেপ্তারেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে এবং এ হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়াটি উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমের সামনে এসব তথ্য জানান পুলিশ সুপার এইচএম আবদুর রকিব। এর আগে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সেকান্দার আলী। পুলিশ সুপার ব্রিফিংয়ে জানান, গত ১৩ জুন সকালে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের নিজ ঘর থেকে রোকেয়া বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনের নেতৃত্বে ক্লু-বিহীন এ হত্যাকাণ্ডের তদন্তে নামে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (অপারেশন) মিন্টু রহমান।

দলটি গোপন তথ্যের ভিত্তিতে রোকেয়ার সৎ মেয়ে জামাই সেকান্দার আলীকে গত মঙ্গলবার গভীর রাতে আটক করে এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রোকেয়া বেগমকে হত্যার ঘটনা স্বীকার করেন সেকান্দার আলী।

পুলিশের জিজ্ঞাসাবাদে সেকান্দার জানান, সম্পত্তির লোভেই অন্য চার জামাই সাড়ে ১২ হাজার করে টাকা চাঁদা উঠিয়ে চারজন হত্যাকারীকে ভাড়া করেন এবং হত্যাকারীদের সঙ্গে তিনিও অংশ নেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকারী গ্রুপের বড়সাহেব ও বারোতেরো নামে দুজনকে গ্রেপ্তার করা হয়।

সেকান্দার আরো জানান, গত বছরের ১২ জুন রাতে শাশুড়িকে গলা টিপে হত্যার পর মরদেহ রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানো হয়েছিল।

(ঢাকাটাইমস/১৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :