বগুড়ায় করোনায় চারজনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২০, ২৩:২৯

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বগুড়ায় আরো তিনজন এবং উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা. খায়রুল বাশার মোমিন এবং টিএমএসএস মেডিকেল কলেজে সহকারি নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২৪ জন এবং উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৩ জনে।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন আদমদীঘি উপজেলার সিরাজুল ইসলাম (৪৫), বগুড়া সদরের লতিফপুর কলোনীর আনোয়ার হোসেন (৬৫) এবং সদরের মাটিডালি এলাকার খলিলুর রহমান। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১০৫ বছরের একজন বৃদ্ধা। তার নাম আসমা বেওয়া।

আদমদীঘি উপজেলার সিরাজুল ইসলাম কুমিল্লায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। তিনি করোনা উপসর্গ নিয়ে গত ১১ জুন বাড়িতে আসেন। তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ হলে গত ১৪ জুন তিনি মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার ভোররাতে মারা যান।

অন্যদিকে বগুড়া শহরের লতিফপুর কলোনী এলাকার আনোয়ার হোসেন করোনা পজিটিভ হয়ে গত ৯ জুন মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান।

এছাড়াও বগুড়া সদরের মাটিডালী এলাকার খলিলুর রহমান গত ১৫ জুন করোনা পজিটিভ হয়ে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তিনি মারা যান।

শহরের নিশিন্দারার আসমা বেওয়া করোনা উপসর্গ নিয়ে গত ১৫ জুন সকালে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান।

(ঢাকাটাইমস/১৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :