গাজীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

প্রকাশ | ১৮ জুন ২০২০, ১৭:৪২

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালিয়াকৈরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবু হানিফ নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার হাবিবপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত হানিফের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

নিহত হানিফ মাদারীপুরের কালকিনির সাহেব রামপুর গ্রামের কাঞ্চন সিকদারের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার হাবিবপুর গ্রামে শ্বশুরবাড়ি মজিবুর রহমানের বাসায় থাকতেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মুক্তি মাহমুদ জানান, হাবিবপুর এলাকায় সন্ত্রাসী ও মাদককারবারি আবু হানিফ তার সহযোগীদের সঙ্গে মাদক ও অস্ত্র কেনা-বেচা নিয়ে বৈঠক করছে এমন সংবাদে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে হানিফ গুলিবিদ্ধ হন। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসকরা হানিফকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গুলাগুলির সময় পুলিশের দুই উপ-পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আর হানিফের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ।

ঢাকাটাইমস/১৮জুন/পিএল