উলিপুরের করোনায় আক্রান্ত আরও নয়জন সুস্থ

কুড়িগ্রাম, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২০, ২৩:২২

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় করোনা আক্রান্ত আরও নয়জন সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের করোনামুক্ত ঘোষণা করা হয়। এ নিয়ে উপজেলায় ১৩ জন করোনা রোগী সুস্থ হলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলায় এ পর্যন্ত ৪০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ৩২০ জনের। এর মধ্যে দুই শিশুসহ করোনা পজেটিভ এসেছে ১৯ জনের। তাদের মধ্যে নতুন নয়জনসহ ১৩ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।

তারা হলেন- উপজেলার দলদলিয়া ইউনিয়নের দুই শিশু আবু মুসা (৭) ও মোস্তাকিনসহ ( ১৮ মাস) দূর্গাপুর ইউনিয়নের চপলা (৪০), তার দুই ছেলে চন্দন (২০) ও চপল (২৪), একই ইউনিয়নের মোস্তফা কামাল(৩২), জাহিদ হাসান (৩০), বুড়াবুড়ি ইউনিয়নের রুপালী বেগম (৩০), সুজন শীল (২০), গুনাইগাছ ইউনিয়নের সবুজ মিয়া (৩৮), হাতিয়া ইউনিয়নের আক্কাছ আলী (৩০), বজরা ইউনিয়নের আমিনুল (২৮) এবং পান্ডুল ইউনিয়নের শফিকুল ইসলাম (৪৮)। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে একজন ও অন্যরা নিজ নিজ বাড়িতে থেকে সুস্থ হয়েছেন।

ঢাকাটাইমস/১৮জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :