কমলগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু

প্রকাশ | ১৯ জুন ২০২০, ১৭:৪৭

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস

কমলগঞ্জের ভানুবিল গ্রামে করোনার উপসর্গ নিয়ে ওয়াহিদ মিয়া (৬০) ও তার প্রতিবেশী আলতা মিয়া (৬২) নামের দুই বৃদ্ধ মারা গেছেন। রমুজ মিয়া (৫৭) নামে অপর এক প্রতিবেশী বৃদ্ধ অসুস্থ হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। প্রায় আট ঘণ্টার  ব্যবধানে দুজনের মৃত্যু এবং অন্য একজন অসুস্থ হওয়ায় এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার বিকালে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ভানুবিল গ্রামের ওয়াহিদ মিয়া। তাকে সন্ধ্যায় প্রথমে কমলগঞ্জ সদর হাসপাতালে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাবার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

শুক্রবার সকাল ৭টার দিকে জ্বর-কাশি নিয়ে মারা যান মৃত ওয়াহিদ মিয়ার সঙ্গে থাকা প্রতিবেশী আলতা মিয়া। এদিকে অপর প্রতিবেশী রমুজ মিয়া জ্বর, সর্দি-কাশি ও শরীর ব্যাথা নিয়ে অসুস্থ হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে আলাপকালে আদমপুর ইউনিয়নের ইউপি সদস্য মনিন্দ্র সিংহ জানান, মৃত দুজন এবং অসুস্থ ব্যক্তি জ্বর সর্দি কাশি, শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছিলেন।

এদিকে শুক্রবার দুপুরে কমলগঞ্জের স্বাস্থ্য বিভাগ করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তি ও অসুস্থ ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে বলে জানিয়েছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।

(ঢাকাটাইমস/১৯জুন/কেএম)