লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ১৯ জুন ২০২০, ১৮:২৪ | প্রকাশিত : ১৯ জুন ২০২০, ১৮:২৩

লক্ষ্মীপুর সদর, রামগতি ও রামগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার গভীররাতে রামগতির চর আবজালের আবদুল মোমিন, রামগঞ্জের দরবেশপুরে মোরশেদ আলম এবং আঙ্গারপাড়ার বাবুল মিয়ার মৃত্যু হয়। এছাড়া সকালে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে মারা যান আরো একজন। নিহতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

এ দিকে নতুন করে জেলায় আরো ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৯ জনে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন ২৫৪ জন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মারা গেছে এখন পর্যন্ত ১১ জন। আর উপসর্গ নিয়ে নতুন চারজনসহ মারা গেছে অর্ধশতাধিক।

অন্যদিকে লক্ষ্মীপুর, রামগতি, রায়পুর ও রামগঞ্জ এই চারটি পৌরসভা ও কমলনগর উপজেলা এবং সদরে সাতটি ইউনিয়নসহ ১৫টি ইউনিয়নকে রেড জোন চিহ্নিত করে চতুর্থ দিনের মতো চলছে লকডাউন। লকডাউন বাস্তবায়নে কাজ করছে স্থানীয় প্রশাসন ও পৌরসভা। গতদিনের তুলনায় শুক্রবার ছিল লকডাউন বাস্তবায়ন ঢিলেঢালা।

পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, যেভাবে করোনার সংক্রমন বাড়ছে। লকডাউন ছাড়া বিকল্প কোনো পথ নেই। তাই বাস্তবায়ন করতে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। এ বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না। এ ছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধও করেন তারা।

(ঢাকাটাইমস/১৯জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :