কুমিল্লায় একদিনে করোনায় সাতজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২০, ২০:৩৬

কুমিল্লা নগরীতে ৩৯ জনসহ নতুন করে শনিবার জেলায় ১৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছে দুই হাজার ৬০২ জন। শনিবার সাতজন মারা গেছেন। কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনায় ৫০ জন সুস্থসহ এ পর্যন্ত ৭৪৭ জন সুস্থ হয়েছেন। এ সময়ে সাতজনসহ মোট ৭৮ জন মারা গেছেন। শনিবার কুমিল্লা নগরীতে ৩৯ জন, আদর্শ সদরে পাঁচজন, বরুড়ায় আটজন, চৌদ্দগ্রাম ১২ জন, মনোহরগঞ্জ ১৯ জন, মুরাদনগরে একজন, নাঙ্গলকোটে দুইজন, সদর দক্ষিণে চারজন, লালমাইতে চারজন, বুড়িচংয়ে একজন, চান্দিনায় নয়জন, হোমনায় পাঁচজন, দাউদকান্দিতে ১৮ জন ও তিতাসে চারজন আক্রান্ত হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শনিবার পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৫ হাজার ৮২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ৫৭০ জনের। শনিবার কুমিল্লা নগরীতে ৩৩ জন, চৌদ্দগ্রামে ছয়জন ও দেবিদ্বারে ১১ জনসহ এই পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৭৪৭ জন। এ দিন মনোহরগঞ্জ, বরুড়ায় দুজন করে এবং দেবিদ্বার, বুড়িচং ও চৌদ্দগ্রামে একজন করে মোট মারা গেছেন সাতজন। জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৭৮ জনে।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :