নড়াইলে মাশরাফির সুস্থতা কামনায় দোয়া

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২০, ২১:২২

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা করোনা আক্রান্তের খবরে তার জন্মভূমিতে (নড়াইল) বিভিন্ন পেশার মানুষ প্রিয় নেতা, প্রিয় ক্রিকেটারের জন্য দোয়া কামনা করেছেন।

শনিবার বিকালে মাশরাফির করোনা আক্রান্তের খবর শোনার পর থেকে তার সুস্থতা কামনায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, ‘স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন’ এতিমখানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়। এছাড়া ফেসবুকে মাশরাফির করোনামুক্তির কামনায় ভক্তরা দোয়া চেয়েছেন।

মাশরাফির জন্য দোয়া কামনা করেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এদিকে নড়াইল জেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বাদ মাগরিব শহরের দুর্গাপুর মডেল জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা রফিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিএম নজরুল ইসলাম, মাওলানা ইসহাক হিরা, মুয়াজ্জিন ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও মুসল্লিরা।

অন্যদিকে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে ওইদিন (শনিবার) বাদ এশা মাশরাফির গ্রামের বাড়ি মাইজপাড়া মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা। সবাই মাশরাফির সুস্থতা কামনায় দোয়া করেন।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাশরাফির বন্ধু সৌমেন বসু বলেন, গত বৃহস্পতিবার (১৮ জুন) রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরদিন শুক্রবার বিকালে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান। শনিবার বিকালে তার করোনা রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। মাশরাফি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন মাশরাফি।

এর আগে গত ১৫ জুন মাশরাফির শ্বাশুড়িসহ ওই পরিবারের তিনজন করোনা আক্রান্ত হন। তারা চিকিৎসাধীন আছেন।

মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন ও মা হামিদা মোর্ত্তজা বলাকা সন্তানের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :