হাসপাতালের অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি, গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২০, ২৩:০২

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের অক্সিজেন সিলিন্ডার থেকে মিটার চুরি করে বেসরকারি হাসপাতালে বিক্রির ঘটনায় পরিচ্ছন্নতাকর্মীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের শান্ত পলি ক্লিনিকে অভিযান চালিয়ে পুলিশ চুরি যাওয়া মিটারসহ তাদের গ্রেপ্তার করে।

সদর থানার এসআই খোরশেদ আলম জানান, শুক্রবার সকাল থেকে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ব্যবহৃত দুটি অক্সিজেন সিলিন্ডারের মিটার খুঁজে না পাওয়ায় বিষয়টি হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা: শফিক আমিন কাজল থানায় জানান। এরপর পুলিশ গিয়ে তদন্ত শুরু করে। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান তিনি মিটার দুটি ১৩ হাজার টাকায় শহরের ঠনঠনিয়া মায়া মোটর্স সংলগ্ন শান্ত পলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করেছেন। পরে তাকে সাথে নিয়ে শুক্রবার রাতে ওই ক্লিনিকে গিয়ে চুরি যাওয়া মিটার দুটি উদ্ধার করা হয়। এসময় ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারী ঠাণ্ডু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, এ ঘটনায় মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডাক্তার শফিক আমিন কাজল থানায় মামলা করেছেন। শনিবার দুপুরে হীরা লাল, ফেরদৌস আলম ও ঠাণ্ডু মিয়াকে আদালতের মাধ্যমেও কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :