কুমিল্লায় মৃত্যু কমেছে, নতুন আক্রান্ত ৭৯

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২০, ২০:৩৫

কুমিল্লায় করেনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজন মারা গিয়েছে। তার বাড়ি কুমিল্লার মুরাদনগরে। এ নিয়ে জেলায় মোট ৭৮ জন ব্যক্তি করোনায় মারা গিয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় আরও ৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৬৮১ জন। কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে। গত কয়েকদিন তা ছিল ছয়জন অথবা সাতজন। ২৪ ঘণ্টায় ৩০ জন সুস্থসহ মোট ৭৭৭ জন সুস্থ হয়েছেন। রবিবার বিকালে কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, কুমিল্লা নগরীতে সাতজন, আদর্শ সদরে দুইজন, বরুড়ার ছয়জন, চৌদ্দগ্রামের ছয়জন, মুরাদনগরের আটজন, সদর দক্ষিণের আটজন, বুড়িচংয়ে সাতজন, হোমনার ১৩ জন, দাউদকান্দির চারজন, দেবিদ্বারের ১৪ জন, ব্রাহ্মণপাড়ার দুজন ও লাকসামে দুজন আক্রান্ত হয়েছেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, এই পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৬ হাজার ২৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ৮৪৪ জনের। রবিবার বুড়িচং ১১, দেবিদ্বারে ১৪, সদর দক্ষিণে একজন, হোমনায় তিনজন ও মুরাদনগরে একজনসহ ৩০ জন সুস্থ হয়েছেন। এ দিন মুরাদনগরে একজন মারা গেছেন।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :