ঝিনাইগাতীতে প্রতিপক্ষের হামলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর চারজন আহত

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২০, ২২:২১

শেরপুরের ঝিনাইগাতীতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার বাকাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাকাকুড়া গ্রামের রেজিনা ম্রং (৪৫), নিলু ম্রং (৩৫), তৃপ্তি (৩৫), গ্রেসী ম্রং (১৩)। আহতদের উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকাকুড়া গ্রামের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম মিস্টারসহ গ্রামবাসীরা জানান, ওই গ্রামের সমিকা ম্রংয়ের বাড়ির আশ্রিতার কন্যা উর্সুলা ও তার সহযোগীরা অসৎ উদ্দেশ্যে জাল-জালিয়াতির মাধ্যমে ওই জমি তাদের নিজের নামে কাগজপত্র করে নেন। এ নিয়ে সমিকা ম্রং আদালতে নিষেধাজ্ঞাসহ একাধিক মামলা করেন, যা চলমান রয়েছে।

অপরদিকে আদালতের নির্দেশ অমান্য করে উর্সুলা ও তার লোকজন ওই জমিতে পাকা ভবন নির্মাণ কাজ শুরু করে। রবিবার সকালে ভবন নির্মাণ কাজ শুরু করলে সমিকা ম্রংয়ের লোকজন তাদের বাধা দেয়। এসময় উত্তেজিত হয়ে উর্সুলা ম্রং ও তার লোকজন লাঠিসোঠা নিয়ে তাদের ওপর আক্রমণ চালায়। এতে ওই চারজন আহত হয়।

এ ব্যাপারে সমিকা ম্রং বাদী হয়ে আটজনকে আসামি করে থানায় একটি অভিযোগ করেন। থানার কর্তব্যরত ডিউটি অফিসার এসআই সাইদ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বলেন, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :