রাশিফল

জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে

প্রকাশ | ২২ জুন ২০২০, ১০:৩২ | আপডেট: ২২ জুন ২০২০, ১৯:২০

ফিচার ডেস্ক
ঢাকাটাইমস

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার জন্য আজকের দিনটি খুব ভাল। শারীরিক এবং মানসিক দিক থেকে আপনি সুস্থ থাকবেন। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভালো। প্রতিটি কাজ মসৃণভাবে চলতে থাকবে। চাকুরিজীবীরা আজ কিছু ভাল খবর পেতে পারেন। আপনি আপনার পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। পরিকল্পনা ছাড়া ব্যয় করা থেকে বিরত থাকুন। বিশেষত এই সময়ে ঋণ নেওয়া আপনার পক্ষে ঠিক হবে না। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ জীবনসঙ্গীর মেজাজ ঠিক হবে না। আজ আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ১টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ অর্থের ক্ষেত্রে আপনাকে খুব সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এভাবে ব্যয় করতে থাকেন তবে আপনার অসুবিধাগুলি আগামী সময়ে বাড়তে পারে। সঞ্চয়ের দিকে আরও বেশি মনোযোগ দিন, যাতে আপনি যে কোনও সমস্যা সহজেই মোকাবেলা করতে সক্ষম হন। ঘরের পরিবেশ আজ বদলে যাবে। কয়েকদিন ধরে হয়ে থাকা উত্তেজনা আজ শান্ত হয়ে যাবে। আপনার আচরণকে নরম করা আপনার পক্ষে ভাল হবে। কর্মক্ষেত্রে আজ কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। এই সময়ে ঝুঁকি নেওয়া আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে আজকের দিনটি মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৯টা ৪০ থেকে বেলা ১২টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ ঘরের পরিবেশ ভাল থাকবে। হঠাৎ কোনও নিকটাত্মীয়ের আগমন হতে পারে। বাবার স্বাস্থ্যের উন্নতির সাথে সাথে আপনার উদ্বেগগুলিও দূর হবে। তবে এই সময়ে তাঁদের চাপ থেকে দূরে রাখার চেষ্টা করুন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল দিন হবে। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া অর্থ সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ নিতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে, তবে শেষ পর্যন্ত আপনি উপকৃত হবেন। চাকুরিজীবীরা সিনিয়র অফিসারদের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ কর্মক্ষেত্রে আপনার জন্য খুব ব্যস্ত দিন হবে। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ সভার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। আজ আপনার সমস্ত কাজ শেষ হয়ে যাবে। সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আজ এটি থেকে উপকৃত হতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তবে স্থগিত পরিকল্পনাগুলি পুনরায় শুরু করার জন্য আপনাকে কিছু নতুন উপায়ের কথা ভাবতে হবে। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আজ আপনি পরিবারের জন্য কিছু উপহার কিনতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার বিবাহিত জীবনে সুখ বৃদ্ধি পাবে। সন্তানের পক্ষ থেকে কোনও ভাল সংবাদ পাওয়ার পরে আপনি আজ আরও খুশি হবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থের অভাবের জন্য আজ আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। আপনি কীভাবে বিষয়টি মোকাবেলা করবেন বুঝতে পারবেন না। এই অবস্থায়, আপনাকে বুদ্ধি দিয়ে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। খুব শীঘ্রই আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়া করে কোনও আর্থিক সিদ্ধান্ত না নেওয়াই ভালো। চাকরিজীবীদের কঠোর পরিশ্রম করা প্রয়োজন। আপনি যদি সৎভাবে আপনার কাজটি করেন, তবে জিনিসগুলি আপনার পক্ষে যেতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পিতামাতার স্নেহ এবং আশীর্বাদ পেয়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। অন্যের কথায় প্রভাবিত হবেন না।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১টা ৫৫ থেকে সন্ধ্যা ৭টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর 

আজকের দিনটি আপনার জন্য উৎসাহে পূর্ণ থাকবে। আজ আপনি খুব আবেগে ডুবে থাকবেন। জীবনের চলমান সমস্যা নিয়ে আপনি খুব চিন্তিত হবেন। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনি যে কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে প্রস্তুত থাকবেন। আপনি যদি কারও প্রতি আকৃষ্ট হন, তবে আপনার অনুভূতি প্রকাশের জন্য দিনটি ভাল। অর্থের দিক থেকে আগামী দিনগুলোকে আরও ভাল করার জন্য আপনাকে আর্থিক বিষয়ে যত্নবান হতে হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি ভালো দিন হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১২টা ২০ থেকে বিকাল ৪টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর 

কাজের প্রতি অসতর্কতা এই সময়ে আপনার অসুবিধা বাড়িয়ে তুলতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করা দরকার। আপনি যদি বিপণনের কাজে জড়িত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য একটি কঠিন দিন হবে। পারিবারিক জীবনে মানসিক চাপ বাড়াতে পারে। আজ কোনও কিছু বিষয় নিয়ে আপনার স্ত্রীর সাথে আপনার বড় লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে। কথা বলার সময় চিন্তা করে কথা বলুন, অন্যথায় আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে পারে। আপনি পিতামাতার কাছ থেকে প্রত্যাশিত সাহায্য পাবেন না, যা আপনাকে খুব হতাশাগ্রস্থ করবে। স্বাস্থ্যের দিক থেকে যত্নবান হন। বিশেষ করে আপনার যদি পেটে সমস্যা হয়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর 

অর্থের ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব শুভ হবে। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এর বাইরে অর্থ সম্পর্কিত যে কোনও কাজও শেষ হয়ে যেতে পারে, যা আপনাকে দারুণ স্বস্তি দেবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। কাজের জায়গা হোক বা ব্যবসা, আপনার কোনও কাজে বাধা সৃষ্টি হবে না। স্ত্রীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। আজ আপনি আপনার প্রেমিকার কাছ থেকে সুন্দর কিছু উপহার পেতে পারেন। কেবল এটিই নয়, আপনি একে অপরের সঙ্গে আরও সময় ব্যয় করতে সক্ষম হবেন। দিনের দ্বিতীয় অংশে, কিছু অতিথি হঠাৎ বাড়িতে আসতে পারে, যা ঘরের পরিবেশটিকে বেশ ভাল করে তুলবে। আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা ৪৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর 

আজ আপনি কিছু আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন। চাকুরীজীবীদের কাজের ক্ষেত্রে আজ খুব যত্নবান হতে হবে। আপনার বসের মেজাজ ঠিক থাকবে না। তাই কাজের বিষয়ে অবহেলা করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি ভুল ফলাফল ভুগতে পারেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য কিছুটা স্বস্তি হতে পারে। কোনও আটকে থাকা ব্যবসার বিষয়গুলি সমাধান হতে পারে এবং সিদ্ধান্তটি আপনার পক্ষে আসবে। এটি আপনার বড় উদ্বেগ দূর করবে। আজ আপনি কোনও বড় অর্থ সম্পর্কিত লেনদেনও করতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা ৫৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি 

আপনি যদি এভাবে নিজের স্বাস্থ্যের প্রতি অবহেলা করেন, তবে একটি ছোট্ট রোগ মারাত্মক রূপ নিতে পারে। আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। আপনি আজ মানসিকভাবে ভাল বোধ করবেন না। আপনার মনে বিভিন্ন ধরণের চিন্তাভাবনা আসতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। তবে আরও চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আজ ব্যয় কম হবে। মায়ের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে প্রচুর সময় ব্যয় করবেন, বিশেষত আপনি বাড়ির প্রবীণদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি 

আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করা উচিত। অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করলে ব্যবসায়ীরা আজ কিছুটা আর্থিক সুবিধা পেতে পারেন। অন্যদিকে, বেকাররা কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল না পাওয়ায় হতাশ হতে পারেন। ঘরের পরিবেশ আজ ঠিক থাকবে না। এই মুহুর্তে আপনার ঘরোয়া বিষয়গুলিতে মনোযোগ দেওয়া দরকার। ব্যক্তিগত জীবনের সমস্যা গুলি সমাধানের চেষ্টা করুন। অন্যথায় এটি আপনার কাজের উপর একটি খারাপ প্রভাব ফেলতে পারে। আপনি আজ শরীরের যে কোনও অংশে হালকা ব্যথা অনুভব করবেন। আপনি যদি এই ধরনের ঝামেলা থেকে মুক্তি পেতে চান, তবে আপনাকে প্রতিদিন শারীরিক ব্যাম করা উচিত।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ 

আজ আপনি উৎসাহ এবং উদ্দীপনাতে পূর্ণ থাকবেন। আপনি দীর্ঘ দিনের উদ্বেগ থেকে মুক্তি পাবেন এবং আপনি মানসিক শান্তি বোধ করবেন। আজ আপনার সমস্ত কাজ দ্রুত শেষ হবে। কর্মক্ষেত্রে আপনি উর্ধ্বতনদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাবেন। আপনার সেরা পারফরম্যান্সের জন্য সিনিয়ররা আপনাকে বাহবা দিতে পারে। এটি আপনার আত্মবিশ্বাসকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ভাগ্যবান হবে। হঠাৎ করে একটি বিশাল অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রীর কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি খুব খুশি হবেন। শুধু এটিই নয়, আজ আপনি আপনার সঙ্গীর একটি আলাদা রূপ দেখতে পাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বেলা ১২টা ১৫ থেকে বিকাল ৩টা ৩০মিনিট।

(ঢাকাটাইমস/২২জুন/এজেড)