করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় আরও তিনজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২০, ২০:০০

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এক কৃষকসহ আরও তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- জেলার কলারোয়া উপজেলার গোয়ালচাতর গ্রামের গোলাম রব্বানী (৬২), তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন শাকদাহ গ্রামের ইউনুস আলী (৪২) ও সদর উপজেলার বাঁশদহা গ্রামের রুস্তুম আলী (৭০)। সোমবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলার ইউনুছ আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তার মৃত্যু হয়। এদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার ওই হাসপাতালে ভর্তি হন সদর উপজেলার রুস্তুম আলী। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

এর আগে জ্বর, শ্বাসকষ্ট ও ডায়রিয়া নিয়ে রবিবার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন কৃষক গোলাম রব্বানী। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাত ১১টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে মৃত্যু হয় তার। মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান চিকিৎসক জয়ন্ত সরকার।

ঢাকাটাইমস/২২জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :