কুমিল্লায় করোনায় আরও চারজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১১

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২০, ২১:৪২

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও চারজন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট ৮৩ জন করোনায় মারা গেছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ৭৪ জনসহ নতুন করে জেলায় আরও ১১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৭৯২ জন। নতুন ২২ জনসহ এ পর্যন্ত করোনায় সুস্থ হয়েছে ৭৯৯ জন। সোমবার বিকালে কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, কুমিল্লা নগরীতে আরও ৭৪ জন করেনায় আক্রান্ত হয়েছে। এছাড়া চৌদ্দগ্রামে ছয়জন, সদর দক্ষিণে একজন, নাঙ্গলকোটে ২৬ জন এবং লালমায়ে চারজন। মৃত্যুবরণ করেছে সিটি কর্পোরেশন এলাকার দুজন এবং চান্দিনা উপজেলার একজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এছাড়া আদর্শ সদর উপজেলা আরও একজনসহ মোট চারজন মারা যায়। এদিকে নতুন সুস্থ হওয়া ২২ জনের মধ্যে আদর্শ সদরে ১১ জন, বরুড়া ছয়জন, নাঙ্গলকোট দুইজন এবং হোমনায় তিনজন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, এই পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৬ হাজার ৬৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ১২৬ জনের।

(ঢাকাটাইমস/২২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :