সাতক্ষীরায় মেয়েকে গ্যাস ট্যাবলেট খাইয়ে মায়ের আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২০, ২৩:৩৩

সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে তাজমিরা খাতুন নামে এক গৃহবধূ তার সাত বছরের মেয়ে ফাতেমা খাতুনকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা গ্যাস ট্যাবলেট খেয়ে এ আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে জানান, তাজমিরার স্বামী মনিরুল ইসলাম একজন মাটি কাটা শ্রমিক। সোমবার সকালে তিনি সীমান্তবর্তী দাঁতভাঙা বিলে মাটি কাটতে যান। সংসারে অভাবের কারণে দুপুরে তাজমিরার সঙ্গে তার শাশুড়ি রিজিয়া খাতুনের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বাঁধে। এতে ক্ষুব্ধ হয়ে তাজমিরা দুপুরে তার মেয়েকে নিয়ে পার্শ্ববর্তী আনছারুল মোল্লার বাগানে যেয়ে একসাথে গ্যাস ট্যাবলেট খায়। এতে তাজমিরা (২৮) ও ফাতেমা (৭) গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দেওয়া হয়। এ সময় ফতেমা মারা যায় ও দু’ বছরের শিশু মেহেরিনা বিপদমুক্ত হলেও অবস্থার অবনতি হওয়ায় তাজমিরাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার পথে শিকড়ি নামকস্থানে তাজমিরা মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, পারিবারিক জের ধরে এ ঘটনা ঘটেছে। লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ রিজিয়া খাতুনকে নজরদারিতে রেখেছে।

(ঢাকাটাইমস/২২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :