করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুইজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২০, ১১:১৯

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন ইমান আলী ও দাউদ আলী। মঙ্গলবার রাতে তাদের মৃত্যু হয়।

মৃত ইমান আলী সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন কুমিরা গ্রামের ইউনুস আলীর ছেলে। আর দাউদ আলী কলারোয়া উপজেলার আটুলিয়া গ্রামের মোস্তাফিজ সরদারের ছেলে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, শ্বাসকষ্ট নিয়ে সোমবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ইমান আলী। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান ।

তিনি আরও জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ১৮ জুন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন কলারোয়া উপজেলার আটুলিয়া গ্রামের রুস্তুম আলী। মঙ্গলবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুটি মৃতদেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. জয়ন্ত সরকার। তাদের বাড়ি লকডাউন করার প্রস্তুতি চলছে।

এদিকে গতকালের দুইজন নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২১ জনের মৃত্যু হয়েছে। তবে ১৪টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

ঢাকাটাইমস/২৪জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :