সপরিবারে করোনামুক্ত হলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান

প্রকাশ | ২৪ জুন ২০২০, ২২:৫২

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

এক্সিম ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সের (বিএবি) চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার করোনামুক্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী, পুত্র ও পুত্রবধূও করোনামুক্ত হয়েছেন।

সর্বশেষ পরীক্ষায় তাদের সবার করোনা নেগেটিভ এসেছে বলে বুধবার (২৪ জুন) নজরুল ইসলাম মজুমদারের ঘনিষ্ঠ সূত্র ঢাকা টাইমসকে নিশ্চিত করেছে।

জানা গেছে, মে মাসের শেষ সপ্তাহে নজরুল ইসলাম মজুমদার ও তার পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হন। তিনি ও তার স্ত্রী নাসরিন ইসলাম বাসায় চিকিৎসা নেন। তবে তার ছেলে ওয়ালিদ ইবনে ইসলাম এবং তার স্ত্রী রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সর্বশেষ পরীক্ষায় তাদের সবার করোনা নেগেটিভ এসেছে। এখন তারা সবাই সুস্থ।

বেসরকারি খাতের এক্সিম ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সের (বিএবি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন নজরুল ইসলাম মজুমদার। এছাড়া তার স্ত্রী নাসরিন ইসলাম এক্সিম ব্যাংকের উদ্যোক্তা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তাদের মালিকানাধীন দেশের অন্যতম বৃহৎ তৈরি শিল্প প্রতিষ্ঠান নাসা গ্রুপ। তার ছেলে ওয়ালিদ ইবনে ইসলাম নাসা গ্রুপের বিপণন বিভাগের দায়িত্ব পালন করছেন। এ গ্রুপের কারখানাগুলোতে প্রায় ৩০ হাজার শ্রমিক কর্মরত। এছাড়া বস্ত্র ও তৈরি পোশাক, ব্যাংক, শেয়ারবাজার, আবাসন, শিক্ষা ও পর্যটন খাতে বিনিয়োগ রয়েছে নজরুল ইসলাম মজুমদারের।

(ঢাকাটাইমস/২৪জুন/আরএ/জেবি)