ঘাটাইলে দা দিয়ে কুপিয়ে দাদীকে হত্যা

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২০, ২৩:০৮

টাঙ্গাইলের ঘাটাইলে দা দিয়ে কুপিয়ে আছিরন (৭৫) নামে এক বৃদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছে তার ছেলের ঘরের নাতি আবুল হোসেনের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি আবুল হোসেন (৩২) পাগল।

বৃদ্ধার ছেলে আব্দুর রহমান বলেন, আমরা তিন ভাই। আমাদের মা আলাদা বাড়িতে থাকতেন। আবুল হোসেন আমার বড় ভাই আব্দুল মজিদের ছেলে। দীর্ঘদিন ধরে তার মাথায় সমস্যা। বিকালে মা রান্না করছিল। এই সময় আবুল হোসেন গিয়ে মাকে দা দিয়ে কোপায়। মায়ের চিৎকারে আমার স্ত্রী এগিয়ে আসে এবং তার ডাকাডাকিতে আশেপাশের মানুষ এগিয়ে এসে ভাতিজাকে আটক করে। ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, ঘটনাস্থলে গিয়ে মানুষের সঙ্গে কথা বলে জেনেছি ছেলেটা মাদকাসক্ত। চারটি বিয়ে করেছিল। সব বউ তাকে ছেড়ে চলে গেছে।

ধলাপাড়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, তরকারি কাটার দা দিয়ে নাতি তার দাদীকে মাথায় দুটি কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :