গাজীপুরে সহকর্মীর কাঁচির আঘাতে যুবকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২০, ২৩:১০

গাজীপুরে সহকর্মীর কাঁচির আঘাতে শাহিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলার সাইনবোর্ড মেট্রোপলিটন গাছা থানা কামারজুরী এলাকার বালুমাঠে এ ঘটনা ঘটে। নিহত শাহিন গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার মেরির হাট এলাকার মমতাজ মিয়ার ছেলে।

নিহতের ফুফাতো ভাই আনিছুর রহমান জানান, শাহিন ও তার সহকর্মী ওয়াজিদ কামারজুড়ি এলাকায় এনএস সোয়েটার কারখানায় সাব কন্ট্রাকে লিংকিং সেকশনে কাজ করতেন। বৃহস্পতিবার সকালে কারখানার ভেতরে পূর্ব শত্রুতার জেরে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে অন্য শ্রমিকরা বিষয়টি মিটমাট করে দেন। দুপুরে খাবার খাওয়ার জন্য বাসায় যাওয়ার সময় বালুমাঠ এলাকায় দু’জনের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতে থাকা কাঁচি দিয়ে শাহীনের বুকের বাম পাশে আঘাত করে ওয়াজিদ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার।

মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাইল হোসেন জানান, শাহীনের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ফুফাতো ভাই আনিছুর রহমান মামলা করেছেন।

ঢাকাটাইমস/২৫জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :