রাজবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২০, ১৩:১৩

রাজবাড়ী সদরের কুটিরহাট বাজারে করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসক পরেশ মন্ডলের মৃত্যু হয়েছে। কুটিরহাট গ্রামের বাসিন্দা পরেশ কুটিরহাট বাজারে দীর্ঘদিন যাবৎ পল্লী চিকিৎসক ছিলেন।

ডা. পরেশ কুমারের মৃত্যুতে শোক জানিয়ে শুক্রবার সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সকল ধরনের ব্যবসায়িক কার্যক্রম বন্ধ ঘোষণা করছে কুঠির বাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতি।

রাজবাড়ী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করে জানান, গত বুধবার পরেশ হঠাৎ জ্বর, গলাব্যাথ্য ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পরেশ কুমার মারা যায়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করেছে। ওই নমুনার রির্পোট আসলে বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না?

এছাড়া গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে নতুন করে তিনজন চিকিৎসক, সাতজন নার্স ও পৌর কর্মচারিসহ ১৯ জনের দেহে কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এ নিয়ে রাজবাড়ীতে ৩৩১জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হলো।

এর মধ্যে রাজবাড়ী পৌর এলাকায় আক্রান্তে হার বেশি হওয়ায় লকডাউন হচ্ছে রাজবাড়ী পৌর এলাকা।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, আগামীকাল শনিবার থেকে রাজবাড়ী পৌরসভা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

জেলায় প্রাণঘাতী এ ভাইরাসে এখানে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে দুইজনের। সুস্থ হয়েছেন ৭৮ জন। করোনা শনাক্তদের মধ্যে রাজবাড়ীর বিভিন্ন হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছে ২৭ জন। বাকিরা পারিবারিক আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

ঢাকাটাইমস/২৬জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :