জামালপুরে করোনার উপসর্গে একজনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২০, ২২:০৯

জামালপুরের বকশীগঞ্জের বিনোদেরচর গ্রামে করোনার উপসর্গ নিয়ে মকবুল হোসেন (৩২) নামে এক দর্জির মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহের পর শুক্রবার বাদ জুমা স্বাস্থ্যবিধি মেনে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তিনি ঢাকায় দর্জির কাজ করতেন। করোনার উপসর্গ নিয়ে তিনি গত বুধবার ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন।

স্থানীয় সূত্র জানায়, মকবুল হোসেন গত বুধবার রাতে জ্বর, কাশি ও শ্বাসকষ্টের অসুখ নিয়ে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ি উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের বিনোদের চরে নিজ বাড়িতে চলে আসেন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তাকে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান স্বজনরা। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সাথে স্বাস্থ্যকর্মীরা তার মরদেহ থেকে এবং সংস্পর্শে আসা তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠিয়েছে।

বকশীগঞ্জের ইউএইচএফপিও ডা. প্রতাপ কুমার নন্দী বলেন, মকবুল হোসেনকে হাসপাতালে পৌঁছার আগেই মৃত্যুরবণ করেন। তার পরিবারের তথ্য অনুসারে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় তার এবং সংস্পর্শে আসা তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :