রাজবাড়ীতে ২৪ ঘণ্টায় গণধর্ষণ মামলার সব আসামি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২০, ২৩:৪৩ | প্রকাশিত : ২৬ জুন ২০২০, ২৩:২২

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মামলার ২৪ ঘণ্টা পার না হতেই স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার ছয়জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে বালিয়াকান্দি থানা পুলিশ।

নবম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে গণধর্ষণের অভিযোগে তার মা বৃহস্পতিবার বিকালে ছয়জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগ আমলে নিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা।

তাৎক্ষণিক বিভিন্ন এলাকায় সোর্স লাগিয়ে রাত পার না হতেই বিশেষ অভিযানের মাধ্যমে ছয়জন আসামিকেই গ্রেপ্তার করতে সক্ষম হন ওসি। শুক্রবার বিকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

গ্রেপ্তাররা হলেন বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের আল আমিন মন্ডল (১৬), রনি শেখ (২৫), মহিউদ্দিন ব্যাপারী (১৬), নতুনচর গ্রামের নাহিদ খান (১৮), আশ্চার্য্যপুর গ্রামের নিরু শেখ (২৫) ও রুবেল ব্যাপারি (২৫)।

থানা সূত্রে জানা গেছে, গত ২৩ জুন রাত সাড়ে ১০টার দিকে আসামিরা ওই স্কুলছাত্রীর বাড়ি থেকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী বহরপুর ইউনিয়নের বিলটাকিগাড়া নামক স্থানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে গভীর রাতে অজ্ঞান অবস্থায় তাকে বাড়ির পাশে পুকুর চালায় ফেলে রেখে যায় ধর্ষকরা।

আজমল হুদা বলেন, ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য সব আসামিকেই আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :