তাহিরপুর-সুনামগঞ্জ সড়কে যানবাহন যোগাযোগ বিচ্ছিন্ন

তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২০, ০০:২৫

তাহিরপুর-সুনামগঞ্জ সড়কের আনোয়ারপুর সেতুর পূর্বাংশের এপ্রোচ নির্মাণাধীন রাস্তাটি তিন ফুট পানির নিচে। শুক্রবার সকাল থেকেই তাহিরপুর সুনামগঞ্জ সড়কে সব ধরনের যানবাহন যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

শুক্রবার বিকালে সরজমিন গিয়ে দেখা যায়, এপ্রোচের দু’পাড়ে যানবাহন রেখে নৌকা যোগে রাস্তায় চলাচলকারী যাত্রীরা আসা যাওয়া করছেন। রাস্তার এমন দুরাবস্থা দেখে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন নির্মাণ কাজের তদারকি কর্মকর্তা তাহিরপুর এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফজলুল হকের সঙ্গে কথা বলেন এবং তিনি কাজটি দ্রুত কম সময়ের সময়ের মধ্যে সংশ্লিষ্টদেরকে জোর তাগিদ দেন।

এ সময় উপ-সহকারী প্রকৌশলী ফজলুল হক জানান, কাজটি ২০১৮-১৯ অর্থ বছরে দুই কোটি টাকা ব্যয়ে টেন্ডার হয়। পরবর্তীতে দরপত্র সংশোধনী প্রাক্ষলনে ২০১৯-২০২০ অর্থ বছরে তিন কোটি টাকায় কার্যাদেশ দেয়া হয়।

আনোয়ারপুর সেতু এলাকার ইউপি সদস্য বাবুল মিয়া বলেন, ঠিকাদার ও এলজিইডির গাফিলতির কারণে তিন বছর ধরে এ সড়কটিতে চলাচলকারীরা বর্ষা এলেই ভোগান্তিতে পড়ে।

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, তাহিরপুর-সুনামগঞ্জ সড়কে সব ধরনের যানবাহন চলাচলে একটি অন্যতম রাস্তা। আনোয়ারপুর সেতুর পূর্বাংশের এপ্রোচ নির্মাণাধীন রাস্তার কাজটি গাফিলতির কারণে জনগণ চলচলে বিঘ্নতার সৃষ্টি হচ্ছে। দ্রুত কাজটি সম্পন্নের জন্য তিনি এলজিইডি কর্তৃপক্ষকে জোড় তাগিদ দেন।

(ঢাকাটাইমস/২৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :