কুমিল্লা করোনায় আরও তিন জনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২০, ২১:৪৭

কুমিল্লার দাউদকান্দি, মুরাদনগর ও দেবিদ্বারে একজন করে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট ৯১ জন মারা গেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় কুমিল্লা নগরীতে ৫৫ জনসহ নতুন করে জেলায় আরও ১৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ২৩২ জন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রবিবার আদর্শ সদরে ১০জন, মুরাদনগরে ১৮ জন, সদর দক্ষিণে ২১জন, নাঙ্গলকোটে ১৭ জন, বরুড়ায় পাঁচজন, বুড়িচংয়ে নয়জন, চৌদ্দগ্রামে ১০ জন, দেবিদ্বারে ১০ জন, দাউদকান্দি, লালমাই ও ব্রাক্ষণপাড়ায় একজন করে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনায় ৩৪ জন সুস্থসহ এ পর্যন্ত এক হাজার ৩০৬ জন সুস্থ হয়েছেন। এ সময়ে তিনজনসহ মোট ৯১ জন মারা গেছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রবিবার এ পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৮ হাজার ৩০৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৬ হাজার ৭১৪ জনের। রবিবার কুমিল্লা নগরীতে তিনজন, বুড়িচংয়ে নয়জন, দেবিদ্বারে সাতজন, নাঙ্গলকোটে চারজন, বরুড়ায় সাতজন ও সদর দক্ষিণে চারজনসহ ৩৪ জন সুস্থ হয়েছেন। এ দিন দাউদকান্দি, মুরাদনগর ও দেবিদ্বারে তিনজন মারা গেছেন।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :