নারায়ণগঞ্জে সাড়ে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২০, ২১:৫৯

নারায়ণগঞ্জের বন্দর মদনপুর রাফি ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে পাঁচ হাজার ৬০০ ইয়াবা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মাদক পাচার কাজে ব্যবহৃত একটি গাড়িও জব্দ করা হয়। রবিবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ২৮ জুন রবিবার বিকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যেরভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্ধিগ্ধ একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৫ হাজার ৬০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬৭ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

ওই সময় নাজিম হোসেন ওরফে নাজিম (২১) ও শাহেদের জামান ওরফে শাহেদ (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসার কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

গ্রেপ্তার আসামিরা পরস্পর যোগসাজসে অভিনব কৌশলে প্রাইভেটকারের ভেতর লুকিয়ে ইয়াবা নিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য আসছিল।

র‌্যাব আরও জানায়, আসামি নাজিম হোসেন ওরফে নাজিমের বাড়ি চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানার উত্তর সোনাপাহাট এলাকায় এবং শাহেদের জামান ওরফে শাহেদের বাড়ি মোবারকগুনা এলাকায়। গ্রেপ্তার আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা ছিল তাদের একমাত্র পেশা।

জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকারে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :