ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২০, ২২:১০

ঠাকুরগাঁওয়ের হরিপুরে খালে গোসল করতে গিয়ে হামিদুর রহমান (১৫) ও রোহিত (১২) নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর দুইটার দিকে হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত হামিদুর রহমান হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম উদ্দীনের ছেলে এবং রোহিত একই উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে। রোহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর গ্রামের গন্দর ব্রিজের পাশের খালে কয়েকজন ছেলে গোসলের সময় পানিতে ফুটবল খেলছিল। এ সময় হামিদুর রহমান ও রোহিত নামে দুই কিশোর পানির স্রোতে তলিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালায়। ঘটনার কিছুক্ষণের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার করা হলেও রহিতের লাশ নিখোঁজ হয়।

খবর পেয়ে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনের জোয়ানরা এসে লাশ উদ্ধারে নামে। তাদের দলে ডুবুরি দল না থাকায় তারা লাশ উদ্ধারে হিমশিম খাচ্ছিল। দীর্ঘ দুই ঘণ্টা পর বিকাল ৪টার দিকে স্থানীয় লোকজন রোহিতের লাশ উদ্ধার করে।

ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :