বড় লোকের বেটি লো...গাইলেন ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুন ২০২০, ২৩:৪৮ | প্রকাশিত : ২৮ জুন ২০২০, ২৩:৪৬

লকডাউনের জেরে ক্রিকেট বন্ধ। এমনিতে ক্রিকেটাররা সারা বছরই বিভিন্ন দেশে সফর করেন। ফলে পরিবারের সঙ্গে তেমন সময় কাটাতে পারেন না। করোনার জেরে লকডাউনে ক্রিকেটারদের শাপে বর হয়েছে। সব ক্রিকেটারই এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন। আর্থিক দিক নিয়ে চিন্তা নেই। কোটি কোটি টাকার মালিক ক্রিকেটাররা।

তাই এই সময়টাতে তাঁরা রিল্যাক্স করেই কাটাচ্ছেন। সাধারণ মানুষের মতো কাজ হারানোর ভয় তাঁদের নেই। ফলে মন রয়েছে ফুরফুরে। এই যেমন ডেভিড ওয়ার্নার রয়েছেন খোশমেজাজে। প্রায়দিনই কিছু না কিছু ভিডিও শেয়ার করছেন তিনি। কখনও তিনি নাচছেন, কখনও আবার গান গেয়ে মনোরঞ্জন করেছেন দর্শকদের।

আইপিএ খেলার সুবাদে ভারতীয় সংস্কৃতির সঙ্গে তিনি একাত্ম হয়েছেন। ওয়ার্নারের মতো অনেক ক্রিকেটারই ভারতীয় সংস্কৃতিকে ভালবেসেছেন। এই যেমন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস। ওয়ার্নার ভারতের খাবার, গান, নাচ সব কিছুর সঙ্গেই পরিচিত। আর বলিউডের একের পর এক গানে তাঁকে অনেকবারই নাচতে দেখা গিয়েছে।

এই তো কিছুদিন আগে তিনি একজন ভারতীয় ড্যান্সারের ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভারতীয় ড্যান্সারের মতো নাচার চেষ্টা করেছিলেন তিনি। তবে শেষমেশ তাঁর মতো স্টেপস করতে পারেননি তিনি। তাই হাতজোড় করে রণে ভঙ্গ দেন ওয়ার্নার।

এবার অজি তারকা রতন কাহারের গান বড় লোকের বেটি লো গাইলেন। প্রথমে গানটির সঙ্গেঠোঁট মেলাচ্ছিলেন। এরপর গান হঠাৎ বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে। তখন তাঁর মেয়ের হেসে কুটোপাটি খায়।

(ঢাকাটাইমস/২৮ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :