নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ চারজন গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২০, ১৭:২৮

নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের মিনার (২১), মাইক্রোবাসচালক সিলেটের মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মাইক্রোবাসচালক নোমান আহম্মেদ বকুল (৩২)।

দুপুরে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার এক বিজ্ঞপ্তিতে জানান, গোপন তথ্যেরভিত্তিতে পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং সংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করে। এসময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২৭ হাজার ইয়াবা উদ্ধার ও চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদী প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :