রাবিতে পাঁচ সহকারী প্রক্টর ও নতুন প্রাধ্যক্ষ নিয়োগ

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২০, ১৮:১৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পাঁচজন নতুন সহকারী প্রক্টর নিযুক্ত হয়েছেন। পরিবর্তন এসেছে বিশ্ববিদ্যালয়ের আমির আলী হলের প্রাধ্যক্ষ এবং বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রশাসক পদেও। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এমএ বারী স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নবনিযুক্ত সহকারি প্রক্টররা হলেন- চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইন্সটিউটের ফয়সাল আহমেদ ও ফলিত গণিত বিভাগের প্রভাষক আব্দুল আউয়াল। তারা সকলই মাসিক ২,৫০০ টাকা করে সম্মানি এবং ভাড়ামুক্ত বাসার সুবিধা পাবেন।

এছাড়াও, আমির আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন এবং ক্যাফেটেরিয়া প্রশাসক পদে নিয়োগ পেয়েছেন সিরামিক ও স্কাল্পচার বিভাগের সহকারী অধ্যাপক আরিফুল ইসলাম।

এ নিয়োগ পহেলা জুলাই থেকে কার্যকর হবে বলে জানিয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর লুৎফর রহমান বলেন, আগামী মঙ্গলবার বর্তমান দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টরদের মেয়াদ শেষ হবে। তাই পরদিন থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টররা তাদের দায়িত্বভার গ্রহণ করবেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন পুনরাদেশ না দেওয়া পর্যন্ত এই পদে তারা দায়িত্ব পালন করবেন।

ঢাকাটাইমস/২৯জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :