ইলেক্ট্রার পণ্য এখন ইভ্যালিতে

অনলাইন ডেস্ক
| আপডেট : ৩০ জুন ২০২০, ১৫:১৩ | প্রকাশিত : ৩০ জুন ২০২০, ১৫:০৮

ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পণ্য এখন থেকে পাওয়া যাবে অনলাইন ভিত্তিক ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে। আকর্ষণীয় অফারে ব্র্যান্ডটির বিভিন্ন ধরনের পণ্য এখন থেকে ইভ্যালিতেই কিনতে পারবেন গ্রাহকেরা।

মঙ্গলবার (৩০ জুন) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর বাড্ডায় ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এর প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুইটির মাঝে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

ইভ্যালির পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সানাউল্লাহ শহীদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী, ইলেক্ট্রা ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, এসি, ওভেনসহ বিভিন্ন ধরনের হোম এপ্লায়েন্স পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে। পণ্যগুলোতে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দেবে ইভ্যালি ডট কম ডট বিডি। গ্রাহকদের জন্য ওয়ারেন্টি এবং অন্যান্য বিক্রয়োত্তর সেবাসমূহ যথা নিয়মে নিশ্চিত করবে ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল।

এবিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, করোনার শুরুর দিকে হোম এপ্লায়েন্সের মতো হেভিওয়েট পণ্য বিক্রি অনেকখানি কমে গিয়েছিল। তবে ই-কমার্সের কল্যাণে এখন তা আবার বৃদ্ধি পেয়েছে। গ্রাহকেরা ঘরে বসেই এধরনের মূল্যবান এবং জরুরী হোম এপ্লায়েন্স পণ্য অর্ডার করে ডেলিভারি বুঝে পাচ্ছেন। ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পণ্যগুলো ইভ্যালির স্টককে আরও সমৃদ্ধ করবে। আমরা আশা করছি, ইভ্যালির ২৫ লাখের বেশি নিবন্ধিত গ্রাহকদের মধ্যে থেকে ইলেক্ট্রা ভাল অর্ডার পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, বিজনেস লিড আবু তাহের সাদ্দাম, হেড অব ক্যাম দেবাকর দে শুভ এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এর মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সুফিয়ান মুরাদ রব্বান, বিপণন ও বিক্রয় বিভাগের প্রধান মোবারক হোসেন এবং সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) দেবাশিষ কুমার উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০জুন/আরকে)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :