যশোরে দ্বিতীয়বার অপহরণের পাঁচদিনেও উদ্ধার হননি বিদ্যুৎমিস্ত্রি

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২০, ২২:০৫

যশোরে দ্বিতীয়বারের মতো অপহরণ হন তরিকুল ইসলাম নামে এক বিদ্যুৎমিস্ত্রি। এ ঘটনায় কোতয়ালি থানায় অভিযোগ দেওয়ার পাঁচদিন পরেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। পুলিশের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন অভিযোগকারী ও অপহৃত তরিকুলের স্ত্রী নাজমিন আরা বিথি।

অভিযোগে বিথি উল্লেখ করেছেন, তার স্বামী তরিকুল ইসলাম জেলার চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের হাবিব মন্ডলের ছেলে এবং যশোর শহরের আরবপুর গোরা পাড়ার মতিউর রহমানের বাড়ির ভাড়াটিয়া। ২৫ জুন আরবপুর বালির মাঠের পাশে জুয়েলের বাড়িতে সহযোগী ইনসানকে নিয়ে ওয়্যারিংয়ের কাজ করছিলেন তরিকুল। বিকেলে অজ্ঞাত পরিচয়ে চারজন এসে তাকে নম্বরবিহীন একটি সাদা মাইক্রোতে জোর করে তুলে নিয়ে যায়। এর কিছু সময় পর ওই বাড়ির মালিক জুয়েল, সহযোগী ইনছান তরিকুলের মোবাইলে কল দিলে তার মোবাইল বন্ধ পায়। রাত ৮টা পর্যন্ত তরিকুল বাড়ি ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ করলেও তাকে পাওয়া যায়নি। পরদিন থানায় অভিযোগ করেন তরিকুলের স্ত্রী বিথি।

তিনি জানান, চলতি বছরের জানুয়ারির প্রথম দিকে তরিকুলকে অজ্ঞাত পরিচয়ে কয়েকজন তুলে নিয়ে যায়। ওই সময় আরও কয়েকজনকে তুলে নিয়ে যাওয়ার পর র‌্যাবের খুলনা অফিস অপহৃতদের আল্লার দলের সদস্য বলে আটক দেখায়। এসময় তরিকুলকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু এবার তরিকুলকে অপহরণ করার পর খুলনা ডিবি পুলিশ, র‌্যাব অফিসে যোগাযোগ করেও তার কোন হদিস পাওয়া যায়নি বলে অভিযোগ তার স্ত্রীর। এরপর মঙ্গলবার কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরিও করা হয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানাতে পারব। তবে তিনি জিডি নেওয়ার অনুমতি দেন৷

ঢাকাটাইমস/৩০জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :