এনবিআরে ১১ কমিশনারের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুলাই ২০২০, ০০:০৭ | প্রকাশিত : ৩০ জুন ২০২০, ২৩:১১

কাস্টমস ও ভ্যাট বিভাগের বিভিন্ন দপ্তরে কমিশনার হিসেবে কর্মরত বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের ১১ কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে।

মঙ্গলবার অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে পৃথক প্রজ্ঞাপনে তাদের দপ্তর বদলের আদেশ হয়।

এনবিআরের দ্বিতীয় সচিব (শুল্ক ও ভ্যাট প্রশাসন-১) খান মো. রেজা-উন-নবী সই করা প্রজ্ঞাপনে নয় কমিশনারের দপ্তর বদল করা হয়েছে। এর মধ্যে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার এস এম হুমায়ুন কবিরকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (দক্ষিণ) বদলি করা হয়েছে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব) কমিশনার মো. শওকত হোসেনকে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটে বদলি করা হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) ড. মইনুল খানকে নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, মূল্য সংযোজন কর বদলি করা হয়েছে।

নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, মূল্য সংযোজন কর মহাপরিচালক (কমিশনার) সৈয়দ মুসফিকুর রহমানকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) বদলি করা হয়েছে। বেনাপোল কাস্টম হাউস কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কুমিল্লায় বদলি করা হয়েছে।

কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার মো. আজিজুর রহমানকে বেনাপোল কাস্টম হাউস কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (দক্ষিণ) কমিশনার বেগম তাসমিনা হোসেনকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব) বদলি করা হয়েছে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট এর কমিশনার ডা. গোলাম মো. মুনীরকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীল কমিশনারেটে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীল কমিশনারেটের কমিশনার হোসাইন আহমেদকে সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে। বদলিকৃতদের ৯ জুলাই এর মধ্যে যোগদান করতে হবে।

দ্বিতীয় সচিব খান মো. রেজা-উন-নবী সই করা অপর প্রজ্ঞাপনে মোংলা কাস্টম হাউস কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাসকে পরবর্তী পদায়নের জন্য এনবিআরে সংযুক্ত করা হয়েছে।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্ম সচিব সুরাইয়া পারভীন শেলী সই করা প্রজ্ঞাপনে ঢাকা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইব্যুনালের সদস্য (টেকনিক্যাল) হোসেন আহমদকে মোংলা কাস্টম হাউস কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুন/জেআর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

অধ্যাপক খলীলী ব্যাংক এশিয়ার বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্বর্ণের দাম কমল ভরিতে ৩ হাজার ১৩৮ টাকা

জনতা ব্যাংকের ম‌্যানেজার্স ইন্ডাকশন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে স্থানান্তরিত হলো ন্যাশনাল ব্যাংক ডিজাস্টার রিকভারি সাইট

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

টেকসই প্রবৃদ্ধি অর্জন করছে ওয়ালটন, মুনাফা বেড়েছে ৫১২ কোটি টাকা

মিনিস্টারের শতকোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা 

সোশ্যাল ইসলামী ব্যাংকের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

এই বিভাগের সব খবর

শিরোনাম :