যে ৫ রাশি সবচেয়ে প্রভাবশালী

প্রকাশ | ০১ জুলাই ২০২০, ১০:২৬

ঢাকা টাইমস ডেস্ক

যারা রাশিচক্রে বিশ্বাস করেন তারা এটা মানেন যে জীবনে সূর্যের নির্দিষ্ট লক্ষণগুলো অনেকটা প্রভাব ফেলে। রাশিচক্রের মধ্যে কিছু রাশি রয়েছে যেগুলো অন্যদের তুলনায় প্রভাবশালী। তারা সহজেই অন্যের ওপর নিজেদের কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে পারে এবং অন্যের মতামতের ওপর নিজের মতামতা প্রতিষ্ঠা করতে পারে। আপনার রাশি কি এই প্রভাবশালীর তালিকায় রয়েছে? চলুন জেনে আসি কোন রাশিগুলো সবচেয়ে প্রভাবশালী।

মেষরাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

এই রাশির জাতকরা জন্মগতভাবেই শক্তিশালী এবং উচ্চ ব্যক্তিত্বের জন্য সুপরিচিত। অধিকন্তু, এটি সবচেয়ে পরিশ্রমী রাশিচক্রের একটি এবং তারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে অনুঘটক হিসেবে কাজ করে। এই রাশির লোকেরা যা চান তারা তা পাওয়ার জন্য বেশ সোচ্চার এবং অন্যরা তাদের কাছ থেকে কী প্রত্যাশা করে তা বলতে ভয় পান না। অতএব, সবচেয়ে প্রভাবশালী রাশির তালিকার শীর্ষে মেষ রাশিকে স্থান দেওয়া যেতে পারে।

সিংহরাশি (২৩ জুলাই-২৩ আগস্ট)

এই রাশির জাতকরা জন্মগতভাবেই নেতা হিসাবে খ্যাত। সিংহরাশি সামাজিক চক্রের মধ্যে প্রভাবশালী তবে তারা কোনো নির্দিষ্ট উপায়ে জিনিস দাবি করার ক্ষেত্রে মেষের মত সরাসরি কাজ করে না। তবে তাদের ব্যক্তিত্ব অনেক বেশি। এই রাশির জাতকরা প্রভাবশালী হলেও তারা তাদের অনুগতদের প্রতি সংবেদনশী এবং এটি অবশ্যই মহান নেতার লক্ষণ।

কন্যারাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এর ধরনের কারণে আপনি কন্যারাশিকে প্রভাবশালীর তালিকায় নাও রাখতে পারেন। তবে আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখবেন যে তারা অত্যন্ত শক্তিশালী এবং অবিচল। তারা চাইলে নির্দিষ্ট জিনিস তাদের পথে পরিচালিত করতে পারে। তারা দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী। তারা অন্যের ওপর কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে পারে এবং যা চায় তা পাওয়ার জন্য যাবতীয় কাজ করে।

ধনুরাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ধনুরাশির জাতকরা বেশিরভাগই অত্যন্ত স্বতন্ত্র ব্যক্তি। তারা অন্যের কৌতুক এবং কল্পিত অনুযায়ী তাদের জীবনযাপন করতে চান না। তারা যখনই প্রয়োজন তাদের মতামত প্রকাশ করেন এবং প্রয়োজনে নেতৃত্ব দেওয়া থেকে বিরত থাকেন না। যাইহোক, তাদের স্বাধীনতার ধারাবাহিকতার জন্য জিনিসগুলি করার পথে তারা প্রায়শই প্রভাবশালী এবং নিয়ন্ত্রণকারী ব্যক্তি হিসাবে আসে।

কর্কটরাশি (২২ জুন-২২ জুলাই)

কর্কটরাশি প্রভাবশালী রাশিগুলোর একটি। তারা সংবেদনশীলভাবে লোককে নিয়ন্ত্রণ করতে পারে। তারা কীভাবে কাজগুলো করতে হয় তা জানে এবং একই সঙ্গে অন্যকে ভ্রান্তির মধ্যে ফেলে দিতে পারে।

ঢাকা টাইমস/০১জুলাই/একে