মানিকগঞ্জের অগ্নিদগ্ধ গৃহবধূ শক্তি গাঙ্গুলী মারা গেছেন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২০, ১৫:১২

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা বাসুদেবপুর গ্রামের অগ্নিদগ্ধ গৃহবধূ শক্তি গাঙ্গুলী (৩৫) ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাত ২টার দিকে তিনি মারা যান।

এ তথ্য নিশ্চিত করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী বলেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে ঝিটকা বাসুদেবপুর গ্রামে নিজ বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে ওই নারী আত্মহত্যার চেষ্টা করেছেন, এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহতের স্বামীর নাম শংকর গাঙ্গুলী (৫০) ঢাকায় আপন জুয়েলার্সে চাকরি করেন। স্বামী ঢাকায় থাকায় শক্তি গাঙ্গুলী তার বৃদ্ধ শাশুড়ি ও পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিজ বাড়িতে বাসুদেবপুরে থাকতেন।

অভিযোগ আছে, বিয়ের পর থেকেই ওই গৃহবধুকে তার শাশুড়ি রমা গাঙ্গুলী শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন। মাঝে মধ্যেই তিনি গৃহবধূকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করতেন। শাশুড়ির কথায় নিহতের স্বামীও মাঝে মাঝে মারধর করতেন। মঙ্গলবার দুপুরেও শাশুড়ি গৃহবধূকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। ঝগড়ার কোনো একসময় নিজের গায়ে আগুন লাগিয়ে দেন ওই গৃহবধূ। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার শারীরিক অবস্থা খুবই খারাপ থাকায় তাকে সেখান ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

নিহতের পরিবার থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি বলে জানান হরিরামপুর থানার ওসি মুঈদ চৌধুরী।

(ঢাকাটাইমস/১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :