সুশান্তের মৃত্যু তদন্তে শেষ ছবির সহ-অভিনেত্রী সঞ্জনার জবানবন্দি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২০, ১৬:৫৪

'দিল বেচারা' দিয়েই বলিউডে এন্ট্রি হচ্ছে সঞ্জনার। প্রথম হিরোই সুশান্ত সিং রাজপুত। শ্যুটিংয়ের সময় থেকেই সুশান্ত সঞ্জনার খুব ভালো একজন বন্ধু হয়ে ওঠেন। একসঙ্গে বেশ কিছু কাজেরও পরিকল্পনা করেছিলেন তারা

সবাই বলে সময় নাকি ক্ষতের উপর প্রলেপ দিতে সাহায্য করে। কিন্তু তা পুরোপুরি মিথ্যে। আমার ক্ষতে বার বার আঘাত পড়ছে, রক্তপাত হচ্ছে আর আমি ভেতর থেকে শেষ হয়ে যাচ্ছি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মুম্বই পুলিশের উপর ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। সুশান্তের মৃত্যুর প্রকৃত তদন্ত হচ্ছে না বলে দাবি তোলেন তাঁরা। এমনকী বেশ কিছু তথ্য লোপাটেরও অভিযোগ ওঠে। একই দাবি তোলেন রূপা গঙ্গোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়-সহ আরও অনেকেই। অবিলম্বে সুশান্তের মৃত্যু তদন্তে সিবিআই এর হস্তক্ষেপ চেয়েছেন তাঁরা।

মঙ্গলবার বান্দ্রা থানায় পুলিশের কাছে বয়ান দিতে আসেন সুশান্তের শেষ ছবি দিল বেচারার সহ-অভিনেত্রী সঞ্জনা সাংঘি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ হচ্ছে সঞ্জনার। কিছুদিন আগেই সঞ্জনা তাঁর ইনস্টাগ্রামে তার ও সুশান্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। তাঁদের সেই ছবি ছড়িয়ে পড়ুক সকল সুশান্ত ভক্তের কাছে এমনটাই তিনি চেয়েছিলেন। সেই সঙ্গে খুব সুন্দর করে একটি আবেগী বার্তাও লিখেছিলেন তিনি।

''সবাই বলে সময় নাকি ক্ষতের উপর প্রলেপ দিতে সাহায্য করে। কিন্তু তা পুরোপুরি মিথ্যে। আমার ক্ষতে বার বার আঘাত পড়ছে, রক্তপাত হচ্ছে আর আমি ভেতর থেকে শেষ হয়ে যাচ্ছি। এমন কিছু মুহূর্ত যা শুধু স্মৃতি হয়েই রয়ে গেল। একসঙ্গে সেই হাসি তাও মনে গেঁথে গেল।

আর কোনো দিন ওইভাবে হেসে উঠব না আমরা। আমার মনে জমে থাকা এই প্রশ্নগুলোরও কোনও উত্তর পাব না। কিন্তু সুশান্ত আমাদের খুব সুন্দর একটা ছবি উপহার দিয়ে গেল। এই ছবি না দেখলে তা বোঝা খুবই মুশকিল। আমাদের দেশের প্রতিটা অভিভাবক যেমন তার শিশুর ভবিষ্যৎ নিয়ে ভাবেন, তাদের স্বপ্ন, আকাঙ্খা নিয়ে ভাবেন তেমনই প্রতি শিল্পীর ভেতরেই লুকিয়ে থাকে সৃজনশীল মানসিকতা। থাকে আবেগ।

কেননা তারা বিশ্বকে প্রতিশ্রুতি দেন এই বিষাক্ত পরিবেশ থেকে তারা দর্শককে বাঁচিয়ে কিছুটা আনন্দ দেবেন। তাদের সেই আনন্দের মধ্যে থাকবে মুক্তির স্বাদ। সুশান্ত তুমি আমাকে যেটুকু স্বপ্ন দেখিয়েছ আমি তা পূরণ করার চেষ্টা করব। তোমার সব স্বপ্ন আমি বাস্তবায়িত করব। আমি নিশ্চিত তুমি আমার পাশে থাকবে। তবে তুমি কথা দিয়েছিলে আমরা যে যে কাজের পরিকল্পনা করেছিলাম সব একসঙ্গে করব।

সুশান্তের মৃত্যু তদন্তে এখনও প্রায় ৩০ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। বয়ান রেকর্ড হয়েছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু মুকেশ ছাবড়ার। দিল বেচারার পরিচালকও মুকেশ। এছাড়াও বয়ান রেকর্ড হয়েছে রোহিনী আইয়ারের। আগেই বান্দ্রা থানায় বয়ান দিয়ে এসেছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী।

টানা ৯ ঘন্টা জেরার পর রিয়া জানিয়েছিলেন, তার আর সুশান্তের মধ্যে ঝামেলা হয়েছিল। এরপর গত রবিবার নিজের ইনস্টাগ্রাম থেকে কমেন্ট সেকশনটি মুছে দেন রিয়া। সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিক তদন্তে উঠে এসেছে আত্মহত্যাই। কিন্তু তা মানতে নারাজ ভক্ত থেকে পরিবারের লোকজন। এর পেছনে গভীর কোনো ষড়যন্ত্র আছে বলে তাদের বিশ্বাস।

ঢাকাটাইমস/১জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :